October 26, 2024, 8:23 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজধানীর মিরপুরের চাঞ্চল্যকর ১৫ বছরের কিশোরীকে অপহরণের পর ধর্ষণের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী রবিউল ইসলাম রাব্বি (২৪)’কে ঢাকার জেলার দক্ষিণ কেরানীগঞ্জ হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

তামান্না আক্তার হাসিঃ র‍্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ১৪ মার্চ ২০২৩ তারিখে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে মিরপুরের চাঞ্চল্যকর ১৫ বছরের কিশোরী’কে অপহরণের পর ধর্ষণের দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী রবিউল ইসলাম রাব্বি (২৪), জেলা-বরিশাল’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায় যে, ২০২০ সালের ১৭ মে ভিকটিম এসএসসি পরীক্ষা শেষে নিজ বাসায় ফিরে সন্ধ্যায় মিরপুর মডেল থানাধীন তার বান্ধবীর বাসায় দেখা করে ভিকটিম একটি টেইলার্স দোকান হয়ে যাবার সময় বিবাদী রবিউল ইসলাম রাব্বি (২৪) ও তার সহযোগীদের সহায়তায় ভিকটিমকে বিভিন্ন ভাবে ফুসলিয়ে একটি প্রাইভেট কারে জোড়পূর্বক তুলে অপহরণ করে আশুলিয়ার ইপিজেট এলাকায় ভাড়া বাসায় আটকে রেখে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। উক্ত মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করলে আদালত এই মামলায় সাক্ষীর সাক্ষ্য প্রমাণের উপর ভিত্তি করে ধৃত আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ঘোষণা করেন। আসামীর বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা রুজু এবং একই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হওয়ায় গ্রেফতার এড়ানোর লক্ষ্যে লোক চক্ষুর আড়ালে আত্মগোপনে করে। সে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আশুলিয়াসহ ঢাকার বিভিন্ন এলাকায় আত্মগোপনে করে গার্মেন্টসে চাকুরী, বিভিন্ন শো রুমের ম্যানেজার হিসেবে জীবিকা নির্বাহ করে।

গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন